মোত্তাহিদ ইসলাম মারজান উলিপুর উপজেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় আজ ১ সেপ্টেম্বর ২০২১ সামাজিক সংগঠন ফাস্ট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর আয়োজনে উলিপুর সরকারি কলেজ ও উলিপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বৃক্ষ রোপন কর্মসূচি করা হয়। 

বৃক্ষ রোপন কর্মসূচি চলাকালে উপস্থিত ছিলেন উলিপুর সরকারি কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু জোবায়ের আল-মুকুল , উলিপুর উপজেলা আওয়ামী লীগ এর যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ সোহরাব আলী মোল্লা সহ উলিপুর সরকারি কলেজ অন্যান্য শিক্ষকবৃন্দ । উপস্হিত ছিলেন ফাস্ট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর উপদেষ্টা জাকিউল ইসলাম পিনু, নেয়ামত শরিফ প্রতিক, আরিফ হাসান মাসুদ, আরিফুল ইসলাম রিয়াদ, নাঈমুল হাসান নাহিদ সহ উক্ত ফাউন্ডেশনের চেয়ারম্যান মোত্তাহিদ ইসলাম মারজান, আরো ছিলেন উক্ত ফাউন্ডেশনের নাজমুল হাসান সজিব, জাহিদ হাসান বিপুল, বিপ্লব ইসলাম, নাহিদ হাসান,আরিফ ইসলাম,রাজ,আল-আমিন, আপন সরকার সহ আরো অনেকে।

ফাস্ট ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর চেয়ারম্যান মোত্তাহিদ ইসলাম মারজান বলেন আমাদের সকলের উদ্যগে এই সংগঠন প্রতিষ্ঠা করা হয়েছে এটির মূল লক্ষ সামাজিক কর্মকান্ড, রক্তদান সহ বিভিন্ন জনসেবামূলক কাজে অংশগ্রহণ করা। তিনি আরো বলেন আমরা সবসময় আমাদের সামর্থ্য অনুযায়ী সকলের পাশে থেকে জনসেবা মূলক কাজ করে যাবো।